• বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ৭ প্লাটুন বিজিবি সদস্য নিকলীতে রাত পোহালেই ভোট, মোটরসাইকেল ও আনারসের মাঝে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস র‌্যাব হেফাজতে গৃহবধূর মৃত্যু ভৈরবের ৪ র‌্যাব সদস্যসহ নান্দাইলের এক এসআই প্রত্যাহার কুলিয়ারচর উপজেলা পরিষদ নির্বাচনে আবুল হোসেন লিটন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির যুবদল নেতাকে কারণ দর্শানোর নোটিশ বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করিমগঞ্জে বারঘড়িয়া ফাজিলখালী ইসলামিয়া দাখিল মাদরাসায় ৪ তলা নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন ক্যাম্পে এক নারীর মৃত্যুতে র‌্যাব কর্মকর্তা প্রত্যাহার কিশোরগঞ্জে ভোক্তা অধিকার আইন বাস্তবায়নে সেমিনার ঐতিহ্যবাহী লাঠিখেলার এখন চলছে দুর্দিন

আইভি রহমান এর শাহাদাতবার্ষিকী উপলক্ষে কুলিয়ারচরে মহিলা আওয়ামী লীগের র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

# মুহাম্মদ কাইসার হামিদ :-
শহীদ বেগম আইভি রহমান এঁর ১৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা ও পৌর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে শোক র‌্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৪ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা নাছিমা আক্তার চায়না, সাধারণ সম্পাদক মোছা. লিপি আক্তার ও পৌর মহিলা আওয়ামী লীগ সভাপতি শামীমা আক্তার শিউলী’র নেতৃত্বে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি শোক র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় মডেল মসজিদের সামনে এসে শেষ করে।
র‌্যালিতে গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছা. পারভীন আক্তার ও সাধারণ সম্পাদক মোছা. ছখিনা, রামদী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি কুমকুম বেগম ও সাধারণ সম্পাদক চম্পা, উছমানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি নাজমা সুলতানা ও সাধারণ সম্পাদক মোছা. অজুফা খাতুন, ছয়সূতী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি ইসরাত জাহান হাসি ও সাধারণ সম্পাদক রাজিয়া, সালুয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি মোছা. বিলকিছ ও সাধারণ সম্পাদক পারুল, ফরিদপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভাপতি রাখাতন ও সাধারণ সম্পাদক নিলুফা আক্তারসহ অসংখ্য মহিলা নেতাকর্মী অংশগ্রহণ করেন।
র‌্যালি শেষে উপজেলা কেন্দ্রীয় মডেল মসজিদে শহীদ বেগম আইভি রহমানসহ ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল নেতাকর্মীদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *